শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুলনায় একই রাতে তিনস্থানে অগ্নিকাণ্ড, নিহত ১

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৯

খুলনায় একই রাতে তিনস্থানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাতে পৃথক পৃথক সময় এ ঘটনা ঘটে। এর মধ্যে মহানগরীর হরিণটানা থানার শ্মশানঘাট এলাকায় আগুনে পুড়ে এক বৃদ্ধা ভিক্ষুক (৬০) নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, রবিবার দিবাগত রাত ১২টার দিকে নগরীর হরিণটানার শ্মশান ঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন লাগে। খবর পেয়ে খুলনা সদর স্টেশন অফিসার মিজানুর রহমানের নেতৃত্বে একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধার (৬০) মরদেহ উদ্ধার করা হয়। স্থানীরা জানান, তিনি পেশায় ভিক্ষুক ছিলেন। শ্মশান ঘাট এলাকায় একটি কুঁড়ে ঘরে একা বসবাস করতেন।

অপর দিকে রাত ১টার দিকে রূপসা স্ট্যান্ড রোডের তেরোগোলা এলাকার কোকাকোলা গোডাউনের পাশের স-মিলের কাঠের আড়তে আগুন লাগে। এতে রূপসা নদীর পার পর্যন্ত প্রায় ৮-১০টি জ্বালানি কাঠের দোকান পুড়ে যায়। খবর পেয়ে নগরীর টুটপাড়া স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো নজরুল ইসলামের নেতৃত্বে সেখানে দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া রাত ১টার দিকে দিঘলিয়া উপজেলার জামান জুট মিলে আগুন লাগে। খবর পেয়ে খুলনা স্থল-কাম নদীর সাইট স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো কায়েমুর জামানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নগরীর হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, হরিণটানা থানার শ্মশান ঘাট এলাকায় একটি কুঁড়েঘরে আগুন নেভানোর পর এক বৃদ্ধার মরদেহ পুলিশের নিকট হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। তার বয়স আনুমানিক ৬০ বছর। প্রাথমিকভাবে তার নাম বা পরিচয় পাওয়া যায়নি।

ইত্তেফাক/আরকেজি