শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে কলেজছাত্র নিহত

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫০

ফরিদপুরের সদরপুর উপজেলায় মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার সদরপুর-তারাইল মহাসড়কের নয়রশি জরিনার কুপপাড় ব্রিজ নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহত কলেজছাত্রের নাম মো. তারেক ব্যাপারী(১৭)। সে উপজেলার নয়রশি গ্রামের সিরাজ ব্যাপারীর ছেলে ও সদরপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। 

আহতরা হলেন-আজিত মৃধা (৬০), সজীব হোসেন (২০), কাইয়ুম খান (৪০), মজনু মিয়া (৪৫),শাহ আলম হোসেন (৩০)। তাদেরকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

আরো পড়ুন:  জাপানি মোটিফে নতুন কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কলেজছাত্র মোটরসাইকেলে যাচ্ছিল। এ সময় কুপপাড় ব্রিজ এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায় ও ইজিবাইকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন। 

সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লূৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় কোন মামলা হয়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলেজছাত্রের লাশ পরিবারের সদস্যরা বাড়ি নিয়ে গেছেন। 

ইত্তেফাক/এএএম