বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মানিকগঞ্জে আগুনের পোড়া যুবকের লাশ উদ্ধার

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০১:২৮

চারদিনের ব্যবধানে মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে আরেকটি অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ।   মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের চর গোলড়া এলাকা থেকে আগুনে পোড়া অজ্ঞাতপরিচয়ের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা জিন্সের প্যান্ট পরিহিত যুবককে হত্যার পর লাশ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের চর গোলড়া এলাকার চকের মধ্যে আগুনে পোড়া এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন : ভোলায় মন্দিরের ভিতরে সেবায়েতের ঝুলন্ত লাশ

পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার বলেন, উদ্ধার হওয়া যুবকের লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর হবে। ধারণা করা হচ্ছে, সোমবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ওই যুবককে হত্যার পর লাশ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। পরিচয় শনাক্ত ও হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের চেষ্টা করা হচ্ছে।

এদিকে গত ১৪ ফেব্রুয়ারি মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে অজ্ঞাত এক তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার কাংশা ব্রিজের অদূরে একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। সালোয়ার কামিজ ও বরকা পরিহিত তরুণীর মুখমণ্ডল এসডি দিয়ে ঝলসানো ও পেট কাটা অবস্থায় ছিল।

ইত্তেফাক/এমআরএম