ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬
২৮ °সে

মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল মায়ের

মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল মায়ের
মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল মায়ের। ছবি: ইত্তেফাক

গাজীপুরের কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়ে তাসমীম আক্তারকে (১৭) পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মা সিমা বেগম খুকি (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় দাখিল পরীক্ষার্থী মেয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত খুকি উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম উপজেলার ওই ইউনিয়নের খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

জানা গেছে, মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইক ভাড়া করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এমইউ কামিল মাদ্রাসা পরীক্ষাকেন্দ্রে নিয়ে আসছিলেন মা। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ট থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক খাদে পড়ে যায়। এ ঘটনায় আহত মা ও মেয়ে স্থানীয়রা উদ্ধার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা সিমা বেগম খুকিকে মৃত ঘোষণা করেন এবং মেয়েকে তাসমীমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু শেষপর্যন্ত তাসমীমার আর পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি। এদিকে, দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ইজিবাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরো পড়ুন: জার্মানিতে বন্দুক হামলা: সন্দেহভাজন হামলাকারীর মরদেহ উদ্ধার

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মিত্র জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৫ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন