শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৭

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের বীর দুধিয়া গাছা গ্রামের  ৮ম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষণের অভিযোগে সোহেল রানা (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ওই স্কুলছাত্রী ৭মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় শনিবার স্কুলছাত্রী বাদি  হয়ে বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর গ্রামের হাজি মোজাম্মেল হকের ছেলে কলেজছাত্র ধর্ষক সোহেল রানা (২২) ও তার মামাতো ভাই স্বপনকে আসামি করে মাদারগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ রাতেই সোহেলকে তার বাড়ি থেকে  গ্রেফতার করে। পরে তাকে রবিবার পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

আরও পড়ুন : আকবর আলী-হৃদয়কে নাগরিক সংবর্ধনা দিল রংপুর সিটি কর্পোরেশন

ওসি ইনচার্জ রফিকুল ইসলাম জানান,  কয়েক মাস আগে বীর দুধিয়া গাছা গ্রামে সোহেল রানার মামাতো বোনের বাড়িতে স্কুলছাত্রীর সাথে তার পরিচয় হয়। সেই থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপযার্য়ে বিয়ের  প্রলোভন দিয়ে একাধিক বার শারীরিক সম্পর্ক গড়ে উঠলে এক পযার্য়ে স্কুলছাত্রী গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটি প্রকাশ হলে সোহেল রানা বিষয়টি অস্বীকার করে। এতে তার  বিরুদ্ধে স্কুলছাত্রী বাদী হয়ে মামলা দায়ের করে। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।

ইত্তেফাক/এমআরএম