ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
২৫ °সে

কোটালীপাড়ায় মসজিদে আগুন

কোটালীপাড়ায় মসজিদে আগুন
দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে যায় মসজিদ : ইত্তেফাক

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মসজিদে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে কাঠ-টিন দিয়ে তৈরী মসজিদ ঘরটি অধিকাংশই পুড়ে গেছে। পুড়ে গেছে মসজিদে রাখা কোরআন শরীফসহ অনেক ধর্মীয় বই। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রবিবার রাত দেড়টার দিকে উপজেলার তারাশী গ্রামের মোহাম্মদ তালুকদারের বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত রোগে দুই নারীর মৃত্যু

মসজিদের জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে দু’গ্রুপের মাঝে বিরোধ চলে আসছিল বলে জানিয়েছেন এলাকার ইউপি সদস্য শাহানুর শেখ। তিনি জানান, মসজিদটি তারাশী গ্রামের মোহাম্মদ তালুকদারের ৮ছেলে নির্মাণ করেছেন। কিন্তু এই জায়গা নিয়ে মোহাম্মদ তালুকদারের ভাই আহম্মদ তালুকদারের সাথে বিরোধ আছে। তবে এই কাজ যারাই করে থাকুক না কেন তারা অত্যন্ত একটি জঘন্য কাজ করেছে।

মোহাম্মদ তালুকদারের ছেলে আমিনুল তালুদকার বলেন, রাত দেড়টার দিকে মসজিদে আগুন দেখতে পেয়ে আমি দৌড়ে মসজিদের কাছে যাই। তখন আমি ঘটনাস্থল থেকে আমার চাচা আহম্মদ তালুকদার ও টিপু তালুকদারকে দৌড়ে যেতে দেখেছি। আমার ধারণা তারাই মসজিদে আগুন দিয়েছে।

এ ব্যাপারে টিপু তালুকদার বলেন, বিরোধপূর্ণ জায়গায় আমার ভাতিজা আমিনুলরা মসজিদ নির্মাণ করেছে। এখন তারা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়ে আমাদের দোষারোপ করছে। আমরা এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাইনি।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, আগুন লাগার খবর পেয়ে সাথে সাথে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে যারা দোষী প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৪ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন