শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিবচরের বন্দরখোলা ও সন্যাসীরচর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৩

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে শিবচরের বন্দরখোলা ও সন্যাসীরচর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। সন্ন্যাসীরচর ইউনিয়নে মাসুদ সরদারকে সভাপতি ও ছিফাতউল্লাহ সিফাতকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ও বন্দরখোলা ইউনিয়নে শাজাহান খানকে সভাপতি ও দেলোয়ার ফকিরকে সাধারণ সম্পাদক করে ৬১ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার সন্ধ্যায় কমিটি দুটি ঘোষণা দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. লতিফ মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান (তোতা), উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ পাশা, সাধারণ সম্পাদক খায়েরুজ্জামান খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক মুন্সি, সহ-সভাপতি জহির চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ মাদবর প্রমুখ।

এ ছাড়াও মুনির চৌধুরী একইদিন দুপুরে শিবচরে সাড়ে এগারো রশি প্রা. বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদেন। এর আগে সকালে মুনির চৌধুরী শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে বীর মুক্তিযোদ্ধা মরহুম মোশারফ হোসেন বাদশা মিয়ার কবর জিয়ারত করেন।

প্রধান অতিথি মুনির চৌধুরী তার বক্তব্যে বলেন, শিবচরের ছাত্রলীগ এমন এক নেতার নেতৃত্বে রাজনীতি করে থাকে যেই নেতার আদর্শ চিন্তা-চেতনা, মেধা-মনন সারাক্ষণ এই শিবচরকে ঘিরে থাকে। তিনি আমাদের সবার প্রিয় নেতা জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন। তিনি এই শিবচরকে একটি আধুনিক শিবচরে রূপান্তর করেছেন যা দেখতে সারাদেশের এমপি-মন্ত্রী ও দেশবরেণ্য সাংবাদিকরা ছুটে আসেন। এখন শিবচরকে যিনি স্বাস্থ্য নগরী, শিক্ষা নগরী, ক্রীড়া নগরীসহ বিভিন্ন উপাধিতে ভূষিত করতে চান। শিবচরকে সিঙ্গাপুর বানাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আমাদের চীফ হুইপ লিটন চৌধুরী।

ইত্তেফাক/আরএ