ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৫ °সে

বাংলাদেশের চিকিৎসার প্রতি খালেদা জিয়ার আস্থা নেই: চিফ হুইপ 

বাংলাদেশের চিকিৎসার প্রতি খালেদা জিয়ার আস্থা নেই: চিফ হুইপ 
ছবি- ইত্তেফাক

খালেদা জিয়া যদি বাংলাদেশের চিকিৎসা সেবার ওপর আস্থা না রাখেন তাহলে সাধারণ মানুষ, সাধারণ ভোটাররা কিভাবে আস্থা রাখবে। চিকিৎসা একটি আস্থার ব্যাপার। বাংলাদেশের হাজার হাজার মানুষ সুচিকিৎসা পাচেছন। বাংলাদেশ হাইকোর্টের একটি রায় আপনারা দেখেছেন যে, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে খালেদা জিয়া চিকিৎসা নিতে চান না। এটা কিন্তু আমাদের চিকিৎসা সেবাকে, চিকিৎসকদেরকে অপমান করা হয়।

শুক্রবার সকালে চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ নিউট্রিশন এন্ড ডায়টেটিকস ফোরাম ও ঢাকাস্থ শিবচর উপজেলা সমিতির আয়োজনে অনুষ্ঠিত বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি এসব কথা বলেন।

চিফ হুইপ তার বক্তব্যে আরও বলেন, আমি মনে করি যারা আমরা রাজনীতি করি তাদের উচিত চিকিৎসকদেরকে আরও বেশি অনুপ্রেরণা দেওয়া, উৎসাহিত করা। আমাদের চিকিৎসকরা ভালো, চিকিৎসা ব্যবস্থা ভালো এটা বলতে হবে। ঢাকার পাশেই শিবচর পদ্মা সেতুর পাশাপাশি এই শিবচরকে স্বাস্থ্য নগরী হিসেবে গড়ে তোলা হবে। আমরা শিবচরকে এমনভাবে গড়ে তুলবো যাতে দূরদূরান্ত থেকে মানুষ স্বাস্থ্য সেবা নিতে এই শিবচরে আসেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান এমপি, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরী, বিএনডিএফ এর সাধারন সম্পাদক সামসুন নাহার মহুয়া, সহ সম্পাদক তামান্না চৌধুরী।

এছাড়া উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো: আসাদুজ্জামান, ওসি আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, পৌর আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান (তোতা), সাধারন সম্পাদক শংকর ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ পাশা, সাধারন সম্পাদক মো: খায়েরুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবচর উপজেলা সমিতির সভাপতি আবদুস সামাদ মিয়া দিনব্যাপী কার্যক্রমে প্রায় ১ হাজার রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা, পুষ্টি সেবা, ডায়বেটিস পরীক্ষা, চোখ পরীক্ষা, হাড় ক্ষয় পরীক্ষাসহ ঔষধ বিতরণ করা হয়। বিনামূল্যে ঔষুধ বিতরণ করেন ড্রাগ ইন্টারন্যাশনাল। এদিন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি মুক্তিযোদ্ধা কবরস্থানে গিয়ে মরহুম বাদশা হাওলাদারের কবর জিয়ারত করেন।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন