ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬
২৮ °সে

পিকনিকের বাস উল্টে খাদে, নিহত ৩

পিকনিকের বাস উল্টে খাদে, নিহত ৩
বাস উল্টে খাদে। ছবি-ইত্তেফাক

কুমিল্লায় পথচারীকে বাঁচাতে গিয়ে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন বাসের আরো ২০জন যাত্রী। শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলার জিংলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- পথচারী দাউদকান্দি উপজেলার চাঁন্দরা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে শহীদ মোল্লা, বাসযাত্রী ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকার শাহ আলমের ছেলে শফিকুল ইসলাম ও মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কাঁঠালতলী এলাকার আবু তাহেরের ছেলে রমজান আলী।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে ঢাকার পাটুয়াটুলি বোরকা ব্যবসায়ী সমিতির একটি পিকনিকের বাস। শনিবার সকাল ৭টার দিকে বাসটি দাউদকান্দির জিংলাতলী এলাকা অতিক্রম করার সময় সেখানে রাস্তা অতিক্রমকারী একজন পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় ওই পথচারী এবং বাসের অপর দুই যাত্রীসহ তিনজন ঘটনাস্থলে নিহত হয়।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৫ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন