ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
৩২ °সে

চরভদ্রাসনে ছুরির আঘাতে এক যুবক নিহত

চরভদ্রাসনে ছুরির আঘাতে এক যুবক নিহত
চরভদ্রাসনে ছুরির আঘাতে সবুজ শেখ (৩২) নামে এক যুবক নিহত। ছবি: ইত্তেফাক।

ফরিদপুরের চরভদ্রাসনে ছুরির আঘাতে সবুজ শেখ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শালিপুর(মুন্সির চর) গ্রামে এ ঘটনা ঘটে।

সবুজ গাজিরটেক ইউনিয়নের চরসুলতানপুর ফকির ডাঙ্গী(খালপার ডাঙ্গী) গ্রামের বাসিন্দা মঙ্গল শেখের ছেলে। তিনি বাবা ও মায়ের একমাত্র সন্তান ছিলেন। ঘটনার রাতে এলাকাবাসী এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একলাস মোল্যা (২৩) নামে এক তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। একলাস হরিরামপুর ইউনিয়নের বাসিন্দা ছালাম মোল্যার ছেলে।

চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পূর্ব চর শালিপুর গ্রামের বাসিন্দা বিল্লাল শেখ জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মসজিদ থেকে নামাজ পড়ে বেড় হওয়ার সময় রাস্তার পাশে একটি চকের মধ্যে হৈ চৈ শুনতে পান। এ সময় তিনি এগিয়ে গিয়ে দেখতে পান সবুজের ঘাড়ের দুই পাশে ছুরির দুটি আঘাত এবং সেখান থেকে রক্ত ঝরছে। এলাকার লোকজন ছুরিসহ একলাস মোল্লাকে আটক করে রেখেছেন। পরে সবুজকে স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের কাছে হতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে এবং একলাসকে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন দিন আগে চর শালিপুর গ্রামে এক গৃহবধূর একটি মুঠোফোন চুরি হয়। সবুজ ওই মুঠোফোন চুরি করেছে এ সন্দেহে একলাসসহ এলাকার আরও দুই তরুণ সজীব শেখ (১৯) ও সুজন শেখ (২০) সবুজকে আটক করে প্রথমে মারপিট করে ও পরে তার ঘাড়ের দুই পাশে ছুরিকাঘাত করে। এতে সবুজের মৃত্যু হয়।

এ দিকে নিহত সবুজের বাড়ির এলাকায় স্থানীয়দের সাথে কথা হলে তারা জানান, সবুজ মাঝে মধ্যে রাজ মিস্ত্রীর কাজ করলেও বেশিরভাগ সময় তাকে এলাকায় দেখা যেত না।

ছুরিকাঘাতে সবুজ নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার পরিদর্শক ওসি (তদন্ত) মো. আব্দুল গাফ্ফার বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে সবুজের বাবা মঙ্গল শেখ বাদী হয়ে আটক একলাস সহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

ইত্তেফাক/আরএ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন