ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৪ °সে

থানায় আসামির মৃত্যু, ওসিকে অপসারণ করে তদন্ত কমিটি

থানায় আসামির মৃত্যু, ওসিকে অপসারণ করে তদন্ত কমিটি
ছবি: সংগৃহীত

বরগুনার আমতলী থানা হাজতে শানু হাওলাদারের রহস্যজনক মৃত্যুর ঘটনায় বরিশালের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট উচ্চ পর্যায়ের বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামের নির্দেশে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- বরিশাল রেঞ্জের পুলিশ সুপার মো. হাবিবুর রহমান ও বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেন ।

এদিকে আমতলী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন পটুয়াখালী জেলার কলাপাড়া সার্কেলের পরিদর্শক মো শাহ আলম। থানা হেফাজতে শানু হাওলাদারের রহস্যজনক মৃত্যুর ঘটনায় আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশারকে প্রত্যাহার করা হলে তিনি তার স্থলাভিষিক্ত হলেন।

আরও পড়ুন: জ্বর-শ্বাসকষ্টে ভুগছেন এক পরিবারের সবাই, পচ্ছেন না চিকিৎসা সেবা উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে আমতলী থানায় পুলিশ হেফাজতে শানু হাওলাদার নামের এক সন্দেহভাজন আসামীর রহস্যজনক মৃত্যু হয় এবং ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রির কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের দাবি, পুলিশ তাকে নির্যাতন করে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

তবে পুলিশের দাবি, শনিু আত্মহত্যা করেছে।

বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি তদন্ত কমিটির প্রধান একেএম এহসান উল্লাহ বলেন, ডিআইজি স্যারের নির্দেশে ঘটনা তদন্তে সরেজমিন পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে আমতলীর রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও আমতলী নাগরিক ফোরাম ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন