ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাই-চাচার উপর হামলা

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাই-চাচার উপর হামলা
বখাটের লোকজনের হামলায় ভাই ও চাচা গুরুতর জখম

গাংনীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের লোকজনের হামলায় ভাই ও চাচা গুরুতর জখম হয়েছেন। উপজেলার ইকুড়ি বাথানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় ফজলুল হকের ছেলে মেয়ের চাচা শরীফ হোসেন (৩০) ও ভাই ওষুধ ব্যবসায়ী রাজন (২৫) মারাত্মক আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত শরীফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ও পরে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়।

ঘটনার বিবরণে জানা গেছে, রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে পার্শ্ববতী বাথানপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে অটোচালক জাকিরুল ইসলাম (২২) স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। এই বখাটের বিরুদ্ধে স্কুলছাত্রীর পরিবার লোকজনকে জানান। ওই মেয়ের চাচা শরীফ হোসেন বখাটে জাকিরুলকে উত্ত্যক্ত না কারার জন্য বলে। একপর্যায়ে জাকিরুল অকথ্য ভাষায় গালিগালাজ এবং অপমান করে। পরে জাকিরুল তার চাঁদপুর গ্রামের মামাদের খবর দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত মামার পরিবারের লোকজন সমসের আলীর ছেলে কটা, জিয়ারুল ইসলাম, সুন্নত আলী, আশাদুল লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে শরীফ ও রাজনের ওপর হামলা চালায়। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৯ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন