বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রামগতিতে সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী নিহত

আপডেট : ৩০ মার্চ ২০২০, ১২:৩২

লক্ষ্মীপুরের রামগতিতে সড়ক দুর্ঘটনায় রাশেদ খাঁন হেলাল (৬০) নামের এক সংবাদকর্মী নিহত হয়েছেন। রবিবার রাতে রামগতি-আজাদনগর সড়কের গুচ্ছগ্রাম বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। রাশেদ মোটরসাইকেলে আজাদনগর বাজারে তার বাসায় যাচ্ছিলেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক জমির উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাশেদ দৈনিক যায়যায়দিনের রামগতি প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের চর ডাক্তার এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

আহত জমিরের বড় ভাই মো. ইব্রাহিম জানান, তার ছোটভাই সৈয়দনগর বাজারের ঔষধ ব্যবসায়ী জমিরসহ যায়যায়দিনের প্রতিনিধি রাশেদ মোটরসাইকেলে করে আজাদনগর বাজার যাচ্ছিলেন। এসময় সড়কের পাশে বালির স্তুপে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী রাশেদ এবং চালক জমির গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক রাশেদকে মৃত ঘোষণা করেন এবং জমিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/আরকেজি