শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তথ্যমন্ত্রীর পক্ষে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

আপডেট : ৩১ মার্চ ২০২০, ২১:৩৪

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী . হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া অসহায়-দিনমজুর নিম্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ শুরু করা হয়েছে।

তথ্যমন্ত্রী পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টার থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়। রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার তথ্যমন্ত্রীর পক্ষে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের হাতে এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন।

এসময় এনএনকে ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন মাষ্টার আবদুর রউফ, জসিম উদ্দিন তালুকদার, কাউছার নুর লিটন, কাউন্সিলর মোহাম্মদ সেলিম প্রমূখ।

এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা মাষ্টার আবদুর রউফ জানান, তথ্যমন্ত্রী . হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে আজ রাঙ্গুনিয়ার ৫০০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু সাবানসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। রাঙ্গুনিয়ার কর্মহীন অসহায় মানুষের জন্য তথ্যমন্ত্রী ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ইত্তেফাক/এসআই