বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩২ °সে

‘আসুন সকলে মিলে এই সংকটে সাধারণ মানুষের পাশে দাঁড়াই’

‘আসুন সকলে মিলে এই সংকটে সাধারণ মানুষের পাশে দাঁড়াই’
খাদ্য সামগ্রী বিতরণ করছেন শরিয়তপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন

শরিয়তপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন মঙ্গলবার (৩১ মার্চ) শরিয়তপুর সদর এবং জাজিরার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি বলেন, সরকারের তরফ থেকে পর্যাপ্ত পরিমাণ সাহায্য দেয়া হচ্ছে এছাড়া স্থানীয় সংসদ সদস্য যারা আছেন- এনামুল হক শামীম, নাহিম রাজ্জাক আমরা নিজস্ব উদ্দেগেও এই শরিয়তপুরে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে আমাদের নেতাকর্মী আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দরিদ্র ও অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছে। পাশাপাশি জীবাণু নাশক স্প্রে ছিটানোরও কাজ করেছে।

সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে তিনি বলেন, ১৯৭১ সালে যেভাবে মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছিল, ঠিক সেইভাবে আমাদেরকেও একে অপরের পাশে দাড়াতে হবে বিশেষ করে হতোদরিদ্রদের পাশে। কেননা, দেশে লকডাউন চলমান অবস্থায় নিম্ন আয়ের মানুষেরাই বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছে। তারা এখন খাদ্য ও অর্থ সংকটে ভুগছে। আসুন সকলে মিলে এই সংকটে সাধারণ মানুষের পাশে দাঁড়াই, তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেই।

আরও পড়ুনঃ ‘মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে ’

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার প্রতি জোর দিয়ে ইকবাল হোসেন বলেন, সারা বিশ্বের বিভিন্ন দেশে আজ করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করেছে। করোনা ভাইরাস মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা যে চারটি নির্দেশাবলী দিয়েছেন, সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় ঘরে থাকার যে নির্দেশনা দিয়েছেন- সেই নির্দেশনা মেনে আমরা যদি ঘরে থাকি তাহলে নিশ্চয়ই করোনা ভাইরাস আক্রান্ত হওয়া থেকে আমরা মুক্ত থাকতে পারবো। আমরা বিশ্বাস করি, বাংলাদেশের মানুষ বিশ্বাস করে যে দেশের সরকার প্রধান সৎ এবং আল্লাহ্‌ওয়ালা হন, সে দেশে বিপদ আসলেও তা আল্লাহ নির্মূল করে দেন।

এসময় পালং মডেল থানার পরিদর্শক আসলাম উদ্দিন ছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবর্গ।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থে‌কে ৬৪ জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মত বিনিময়কালে শরিয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ে থেকে শরিয়তপুর- ১ থেকে মোঃ ইকবাল হোসেন ও শরিয়তপুর- ২ আসন থেকে এনামুল হক শামীম উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত