ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
২৯ °সে

দরিদ্রদের খাদ্য ও চিকিৎসকদের পিপিই দিল জেএইচএম

দরিদ্রদের খাদ্য ও চিকিৎসকদের পিপিই দিল জেএইচএম
দরিদ্রদের খাদ্য ও চিকিৎসকদের পিপিই দিল জেএইচএম।ছবি: ইত্তেফাক

করোনা ভাইরাস যুদ্ধ জয়ে কোভিড-১৯ প্রতিরোধে দরিদ্রদের খাদ্য ও চিকিৎসা সামগ্রীসহ সরকারি-বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের ব্যক্তিগত স্বাস্থ্য নিরাপত্তার জন্য পিপিই এবং স্যানিটেশন সামগ্রী বিতরণ করেছে দেশের বিশিষ্ট শিল্প গ্রুপ জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব, পরিচালক মো. হুমায়ুন কবির ও মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেন এসব বিতরণ করেন।

জেএইচএম ইন্টারন্যাশনালের উদ্যোগে নারায়ণগঞ্জের রুপগঞ্জ পাগলা, পূর্বাচলের কাঞ্চন ঘাট, যশোরের নোয়াপাড়া, অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স এবং চট্টগ্রামের ফটিকছড়ি এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

গত চার দিন ধরে সংস্থাটি নীরবে নিভৃতে এই ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছে। কর্মসূচির অংশ হিসেবে গত রবিবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল, মিরপুরের ডেল্টা হাসপাতালের চিকিৎসকদের জন্য পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করেন জেএইচএমের ডিএমডি মেহেদী হাসান বিপ্লব।

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাস যুদ্ধ জয়ে কোভিড-১৯ প্রতিরোধে সরকারকে সহযোগিতা করতে আমরা প্রতিদিন এক হাজার দরিদ্র মানুষকে খাওয়াবো। একই সঙ্গে প্রতিদিন চিকিৎসকদের পিপিই ও স্যানিটেশন সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। চিকিৎসকরা যাতে নির্ভয়ে করোনা প্রতিরোধে সেবা দিতে পারেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে চিকিৎসকদের ১০ হাজার পিপিই বিতরণ করেছি। এসময় দেশের বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষকে খাদ্য বিতরণ অব্যাহত রাখবো এবং সরকারি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী পিপিই ও স্যানিটেশন সামগ্রী আমরা নিজ উদ্যোগে বিতরণ অব্যাহত রাখবো।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
৩০ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন