ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
২৫ °সে

ভাণ্ডারিয়ায় যুবকের মৃত্যু, করোনা সন্দেহে বাড়ি লকডাউন

ভাণ্ডারিয়ায় যুবকের মৃত্যু, করোনা সন্দেহে বাড়ি লকডাউন
পিরোজপুর সদর উপজেলা। ছবি : গুগল ম্যাপ

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মঙ্গলবার দুপুরে সবুজ হাওলাদার (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধাওয়া ইউনিয়নের পূর্ব ধাওয়া গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। সবুজ এ বছর দক্ষিণ ধাওয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা গেছে, সবুজ পাঁচ দিন ধরে জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিল। মঙ্গলবার দুপুরে তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হওয়ার কিছুক্ষণ পরে মারা যায়। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. জহিরুল ইসলাম, ওসি এসএম মাকসুদুর রহমান ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান টুলু ডাকুয়ার উপস্থিততে সবুজের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম জানান, করোনা সন্দেহে ওই যুবকের রক্ত সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় মৃতের পরিবার ছাড়াও সংলগ্ন পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বেশ কয়েকটি পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
৩০ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন