শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চরভদ্রাসনে ডাক্তারদের মাঝে পিপিই বিতরণ করলেন নিক্সন চৌধুরী

আপডেট : ০১ এপ্রিল ২০২০, ২০:০৯

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার ও সেবিকাদের মাঝে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। 

করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার কথা চিন্তা করে বুধবার (১ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমানের হাতে ২৫ পিচ পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন নিক্সন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা, থানা অফিসার ইনচার্জ (ওসি) নাজনীন খানম, ওসি (তদন্ত) আব্দুল গাফ্ফার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মাস্টার ও থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা। 

এছাড়া একই দিন উপজেলার খালাশি ডাঙ্গী গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ বিশ হাজার টাকা সহায়তা প্রদানের পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দরিদ্র রিকশা ও ভ্যানচালকদের মাঝে নিজ তহবিল হতে খাদ্যদ্রব্য, নগদ অর্থ, মাস্ক ও সাবান বিতরণ করেন নিক্সন চৌধুরী। 

আরো পড়ুন: যতদিন বেঁচে থাকব, ততদিন জনগণের পাশেই থাকব: নিক্সন চৌধুরী

এর আগে গতকাল মঙ্গলবার (৩১মার্চ) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও থানা অফিসার ইনচার্জ (ওসি) এর হাতে হ্যান্ড স্যানিটাইজার মাস্ক তুলে দেন তিনি। 

জানা যায়, গত কয়েকদিন ধরে নির্বাচনী এলাকা (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে করোনার বিষয়ে মানুষকে সচেতন করার পাশাপাশি দরিদ্র ও হত দরিদ্রদের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করে চলেছেন নিক্সন চৌধুরী। 

ইত্তেফাক/এএএম