ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

তাহিরপুরে জ্বর সর্দি কাশিতে মৃত ব্যক্তি দাফন, ৭ জন হোম কোয়ারেন্টাইনে

তাহিরপুরে জ্বর সর্দি কাশিতে মৃত ব্যক্তি দাফন, ৭ জন হোম কোয়ারেন্টাইনে
গুগল ম্যাপ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাহতাবপুর গ্রামের জহিরুলকে নিজ বাড়ির মাহতাবপুর কবরস্থানে দাপন করা হয়েছে । তিনি জ্বর, সর্দি, কাশিতে মৃতবরণ করেন গাজীপুরে একটি হাসপাতালে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দাফন করেন তার স্বজনরা।

জহিরুল (২২) তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের কাফিল উদ্দিনের ছেলে। গত দুই বছর ধরে সে গাজীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

জহিরুলের পরিবারের সদস্যরা জানান, প্রায় এক সপ্তাহ ধরে সে জ্বর, সর্দি, কাশিতে ভুগছিল। গাজীপুরে একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বুধবার সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় তার মরদেহ গাজীপুর থেকে সিলেট কোম্পানীগঞ্জের বালুচর গ্রামের কুলসুমা ও মালিক উস্তার নামে দুইজন মাহতাবপুর গ্রামে নিয়ে আসেন। সংবাদ পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ মাহতাবপুর গ্রামে যান। জহিরুলকে যারা গাজীপুর থেকে বাড়ি নিয়ে আসেন এবং লাশ ধোয়ানোর কাজ করেন এমন ৭ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়ে ৭ বাড়িতে লাল নিশানা টাঙ্গিয়ে দেন তারা।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী জানান, সংবাদটি জানার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জকে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন জানান, তিনি ঢাকায় যোগাযোগ করেছেন। তারা লাশের সাথে সংশ্লিষ্ট সবাইকে আগামী দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন