ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

গৌরনদীতে শ্রমিকের মৃত্যু নিয়ে করোনা আতঙ্ক, ৬০ বাড়ি লকডাউন

গৌরনদীতে শ্রমিকের মৃত্যু নিয়ে করোনা আতঙ্ক, ৬০ বাড়ি লকডাউন
করোনা ভাইরাসের প্রতীকী ছবি

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিল্বগ্রাম এলাকায় শ্বাসকষ্ট, জ্বর ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসান ফকির (৪৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। নিহত হাসান ফকির ওই গ্রামের মৃত মব্বত আলী ফকিরের ছেলে। তিনি স্থানীয় মানিক সরদারের স্যানিটারির দোকানে রিং ও স্লাব বানাতেন।

স্থানীয়দের বরাত দিয়ে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, হাসান ফকিরের মধ্যে করোনা ভাইরাসের বেশ কয়েকটি লক্ষণই বিদ্যমান ছিলো। বৃহস্পতিবার রাতে তিনি নিজ বাড়িতে মারা যান। বিষয়টি নিয়ে আতঙ্কগ্রস্ত এলাকাবাসী গৌরনদী উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করে।

তিনি জানান, ওই গ্রামের ৬০টি পরিবারকে লকডাউন করা হয়েছে। এছাড়াও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে লকডাউন করা পরিবারদের খাদ্য সহায়তা দেওয়ার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গৌরনদী উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ আমরুল্লাহ জানান, হাসান ফকির অনেকদিন থেকেই এ্যাজমাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তারপরও যেহেতু এলাকায় গুজব ছড়িয়েছে তাই মৃতের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। লাশ শুক্রবার সকালে নিজ-বাড়িতে দাফন করা হয়েছে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন