ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
৩৩ °সে

মেয়েদের গোসলের দৃশ্য ধারণ, প্রতিবাদ করায় বাড়িতে ভাঙচুর

মেয়েদের গোসলের দৃশ্য ধারণ, প্রতিবাদ করায় বাড়িতে ভাঙচুর
আহত পার্বতী রানী সরকার [ছবি: ইত্তেফাক]

হবিগঞ্জের মাধবপুরে ডিএসএলার ক্যামেরা দিয়ে মেয়েদের গোসলের দৃশ্য ধারণ করার প্রতিবাদ করারায় তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও মারপিটের ঘটনা ঘটিয়েছে অভিযুক্তরা। এ ঘটনায় দায়ের করা মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার(৫এপ্রিল) বিকেলে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আজ সোমবার দুপুরে মনিপুর গ্রামে গেলে স্থানীয় লোকজন জানান, রবিবার দুপুরে মহাদেব সরকারের কিশোরী কন্যাসহ ৪ জন তাদের বাড়ীর পুকুরে গোসল করছিল। এ সময় একই গ্রামের অনু মিয়ার ছেলে প্রবাসী হুমায়ূন মিয়া, মৃত শাহজাহান মিয়ার ছেলে শরীফ মিয়া, মৃত সায়েদ মিয়ার ছেলে বায়েজিদ মিয়া, আলাউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন মিয়াসহ কয়েকজন ডিএসএলার ক্যামেরা দিয়ে তাদের গোসলের দৃশ্য ধারণ করে। পরে কিশোরীরা তাদের ভাই বিমল সরকারকে ঘটনা জানালে বিমল এ ঘটনার প্রতিবাদ করে ক্যামেরা আটকের চেষ্টা চালায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা হয়। পরে হুমায়ূন বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্রসহ ৩০থেকে ৩৫জন লোক নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে ঘর ভাঙচুর করে এবং বাড়ীর লোকজনকে মারধোর করে।

আধা ঘণ্টাব্যাপী চালানো হামলায় ৯ জন আহত হয়। গুরুতর আহত দীপালী রানী সরকার, বিমল সরকার, অমল সরকার ও পার্বতী রানী সরকারকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার পর সিনিয়র এএসপি নাজিম উদ্দিন, ও ওসি ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগির আহম্মদ জানান, এ ঘটনায় ঘটনায় মাধবপুর থানায় মামলা রজু হয়েছে। খেলু মিয়া, রেহেনা ও ফরিদাকে গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন