ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

সুনামগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে যুবকের মৃত্যু, ১২ বাড়ি লকডাউন

সুনামগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে যুবকের মৃত্যু, ১২ বাড়ি লকডাউন
গুগল ম্যাপ।

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বখতারপুর গ্রামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ওই যুবকের মৃত্যু হলে তার পরিবারসহ আশে পাশের আরো ১০ থেকে ১২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

দোয়ারাবাজার স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানান, ১০ থেকে ১২দিন আগে ওই যুবক নরসিন্ধি থেকে ইটভাটার কাজ শেষ করে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বখতারপুর গ্রামে আসেন। তখন থেকেই ওই যুবক হাল্কা জ্বর-সর্দিতে ভুগছিলেন। ওষুধ খাওয়ার পর জ্বরও কমে যায়। পরে মঙ্গলবার সকাল থেকে শ্বাস কষ্ট শুরু হলে স্থানীয় ডাক্তারের পরামর্শে কিছু ওষুধ খাওয়ানো হয়। অবস্থার অবনতি হলে পরিবারের পক্ষ থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রশাসনের সাথে যোগাযোগ করা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে ওই যুবকের মৃত্যু হয়।

মৃত্যুর পর পর ওই যুবকের পরিবারসহ আশে পাশের আরো ১০ থেকে ১২টি পরিবার লকডাউন করা হয়েছে। মৃতদেহ থেকে নমুন সংগ্রহ করা হবে বলেও প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সনি সুলতানা জানান, বখতারপুরের যুবক নরসিন্ধি একটি ইটভাটায় কাজ করতেন। তিনি কদিন আগে এলাকায় আসেন জ্বর-সর্দি নিয়ে। আজকে সকালে পরিবারের পক্ষ থেকে অসুস্থতার কথা বলে যোগাযোগ করা হলে আমরা ব্যবস্থা নেয়ার জন্য স্বাস্থ্য বিভাগকে বলি।

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে চেয়ারম্যান সাহেব ফোন করে বলেন ওই যুবক মারা গেছেন। তিনি জ্বর-শ্বাস কষ্টে ভুগছিলেন। আমরা মৃত পরিবারসহ আরো ১০ থেকে ১২টি পরিবার লকডাউন করে দিয়েছি। লাশ স্বাস্থ্য বিভাগের নিয়ম অনুযায়ী দাফন সম্পন্ন করা হবে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন