ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৪ °সে

নারায়ণগঞ্জে করোনা উপসর্গে এ পর্যন্ত ৯ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনা উপসর্গে এ পর্যন্ত ৯ জনের মৃত্যু
করোনা ভাইরাসের প্রতীকি ছবি।

নারায়ণগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরো দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে নারায়ণগঞ্জের মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৯ জনে। কেউ সর্দি-জ¦র নিয়ে মারা গেলেও পরিবারের লোকজনসহ কেউ কাছে আসছে না। লাশগুলো যেন পড়ে থাকে বেওয়ারিশ লাশের মতোই।

বুধবার (৮ এপ্রিল) সিদ্ধিরগঞ্জ থানায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে প্রথম ব্যক্তি মারা গেছেন। তার নাম মুজিবর রহমান (৬৫)। তিনি জালকুড়ি এলাকায় বাসিন্দা ও আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ সভাপতি ছিলেন। তিনি বুধবার সকাল ১১ টায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এছাড়া নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় ৫ দিন ধরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ থাকায় পর আফতাব উদ্দিন (৭০) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল বুধবার পরিবারের দাবির প্রেক্ষিতে তাকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) পক্ষ থেকে দাফন করা হয়েছে। স্থানীয়রা জানান, ঘরের ভেতরে একটি খাটে মৃতদেহ পড়ে থাকলেও পরিবারের কেউ সেটা ধরেনি। পরে কাউন্সিলর লোকজন নিয়ে মৃতদেহ নিয়ে মাসদাইরে কবরস্থানে দাফন করেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের জামতলায় ব্রাদার্স রোড এলাকায় গিয়াসউদ্দিন (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। ৫ এপ্রিল বিকেলে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী জানান, গিয়াসউদ্দিন ৪ এপ্রিল অসুস্থবোধ করেন। পরে তাকে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হল। সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে ৫ এপ্রিল বিকেলে জানানো হয় মারা গেছে।

করোনা উপসর্গে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকাতে সিদ্দিকুর রহমান নামের এক ব্যক্তি মারা গেছে। গত মঙ্গলবার দুপুরে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি মারা যান। নারায়ণগঞ্জে সঙ্গীত জগতের আলোচিত মুখ ‘হিরো লিসান’ ইন্তেকাল করেছেন যাঁর প্রকৃত নাম খাইরুল আলম হিরো (৩০)।

প্রচন্ড জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগে ৭ এপ্রিল ভোরে তিনি মারা যান। পরে শহরের দেওভোগ এলাকার বাসা থেকে তার মৃতদেহ একটি অ্যাম্বুলেন্সে উঠানোর চেষ্টা করলে আশেপাশের লোকজনের বাধায় সেটা ফেলে রেখেই চলে যান চালক। ওই সময়ে পরিবারের লোকজনও আসেনি ধরতে। শহরের চাষাঢ়া মাসুদা প্লাজার মালিক চৌধুরী মুহাম্মদ হাসানের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। পরীক্ষা শেষে গত ২ এপ্রিল করোনার পজেটিভ রিপোর্ট ধরা পড়ে।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন