ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

নারায়ণগঞ্জ থেকে বরগুনা আসা ১০৯ জন কোয়ারেন্টাইনে

নারায়ণগঞ্জ থেকে বরগুনা আসা ১০৯ জন কোয়ারেন্টাইনে
ফাইল ছবি।

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নারায়ণগঞ্জ থেকে বরগুনা আসায় ১০৯ জনকে কোয়ারেন্টাইনে রেখেছে উপজেলা প্রশাসন।

বুধবার রাত দেড়টার দিকে বরগুনার আমতলী উপজেলার আমরাগাছিয়া সাইক্লোন শেল্টারে তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়।

এর আগে রাত ৯টার দিকে নারায়ণগঞ্জ থেকে একটি পণ্যবাহী কার্গোতে করে আমতলী উপজেলার গাজীপুরা আসেন নারী ও শিশুসহ এই ১০৯ জন। তারা বরগুনার বিভিন্ন স্থানের বাসিন্দা। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে তাদের আটক করে পুলিশ।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে গোপনে নারায়ণগঞ্জ থেকে বরগুনা আসা নারী ও শিশুসহ ১০৯ জনকে আটক করা হয়। পরে তাদের একটি সাইক্লোন শেল্টারে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বরগুনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, নৌপথে গোপনে বরগুনা জেলায় প্রবেশ প্রতিহত করতে নৌযানগুলোতে কঠোর নজরদারি করার জন্য কোস্টগার্ড ও নৌপুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সড়কপথে দায়িত্ব পালন করছে পুলিশ ও নৌবাহিনীর সদস্যরা।

বরগুনারর জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সাংবাদিকদের বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে নারায়ণগঞ্জ থেকে কার্গোযোগে বরগুনা আসায় নারী ও শিশুসহ ১০৯ জনকে আটক করা হয়েছে। তাদের একটি সাইক্লোন শেল্টারে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ১৪ দিন পর সবাই সুস্থ থাকলে তাদের সেখান থেকে ছেড়ে দেয়া হবে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৯ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন