বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কামারখন্দে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১২

আপডেট : ০৯ এপ্রিল ২০২০, ১৬:১৩

সিরাজগঞ্জের কামারখন্দে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার ময়নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত আলমগীর ও রুবেল গ্রুপের তিন বার সংঘর্ষ বাধে। এতে উভয় গ্রুপের ১২ জন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

আলমগীর জানান, আমি হাফ প্যান্ট পড়ে পাড়ার বন্ধুদের সঙ্গে মাঝে মধ্যে আড্ডা দেই। বুধবার রাতে আমার পাশের বাড়ির বন্ধু আব্দুল্লাহ আমাকে ফোন দিয়ে তাদের বাড়ির দিকে একা যেতে বলে। আমি গেলে আব্দুল্লাহসহ আরো কয়েকজন আমাকে মারপিট করে। পরে আমি সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যাই। বৃহস্পতিবার সকালে আব্দুল্লাহ, রুবেলসহ আরো কয়েকজন আমার বাড়িতে এসে বাড়ি ভাংচুর করে। এ সময় আমিসহ আরো কয়েক জন তাদের বাধা দিলে আব্দুল্লাহ গং আমাদের লাঠি ও দা দিয়ে আঘাত করে। এতে আমিসহ আরো ৪ জন আহত হই।

আরো পড়ুন : বঙ্গবন্ধু সম্পর্কে মানহানিকর স্ট্যাটাস, ইবির আরেক ছাত্র সাময়িক বহিষ্কার

অপর গ্রুপের রুবেল জানান, আলমগীর প্রায়ই হাফ প্যান্ট পড়ে এসে আমাদের মেয়েদের উত্ত্যক্ত করে। উত্ত্যক্তের প্রতিবাদ করায় বৃহস্পতিবার সকালে আমার বড় ভাইকে একা পেয়ে মারপিট করে আলমগীরসহ আরো বেশ কয়েকজন। পরে আমার ভাইকে নিয়ে হাসপাতালে চিকিৎসা শেষে ফেরার পথে আমাদের উপর অতর্কিত হামলা করে আলমগীরসহ অন্যরা। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।