ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
২৫ °সে

নবাবগঞ্জে আরও এক ব্যক্তির শরীরে করোনার উপসর্গ

নবাবগঞ্জে আরও এক ব্যক্তির শরীরে করোনার উপসর্গ
প্রতীকী ছবি।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সদ্য তাবলীগ জামায়াত থেকে আসা একব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ পাওয়া গেছে। এ নিয়ে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ জনে গিয়ে দাঁড়ালো। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ।

নতুন করে আক্রান্ত ওই ব্যক্তি উপজেলার নয়নশ্রী ইউনিয়নের বাংলাবাজার ছোট তাশুল্লা গ্রামের বাসিন্দা। সম্প্রতি সে তাবলীগ জামায়াত থেকে নিজ বাড়িতে ফিরেছে।

ডা. অনুপ বলেন, ওই এলাকায় তিনজনের শরীরে করোনা ভাইরাসে আক্রান্তের বিভিন্ন উপসর্গ দেখা দিলে বুধবার ঐ এলাকায় গিয়ে তিনজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে পরীক্ষার ফলাফলে একব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ মিলে।

আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে । আক্রান্ত ব্যক্তির পরিবার ও তার সঙ্গে থাকা দুই ব্যক্তিসহ সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানান ডা. অনুপ ।

এর আগে গত ৩১ মার্চ নবাবগঞ্জ উপজেলায় বাহ্রা ইউনিয়নে সৌদিআরব থেকে আসা ৪৭ বছর বয়সী এক প্রবাসীর শরীরে করোনার উপসর্গ পাওয়া যায়। যে কারণে আক্রান্তের পরিবারসহ আরও ১২টি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৮ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন