ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

শিবগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ
স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ইউনিয়নের ৬০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ইউনিয়নের ৬০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। এতে এগিয়ে এসেছে সমাজের বিত্তবানরা।

জানা যায়, গত ২৬শে মার্চ দেশে সাধারণ ছুটি ঘোষণা হলে, এ আর সুজন (সভাপতি), আবু রায়হান (সাধারণ সম্পাদক) ও আ. আজিজকে(কোষাধ্যক্ষ) করে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি গঠন করে। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য হল স্বেচ্ছায় শ্রম ও অর্থ দিয়ে দুর্যোগকালীন সময়ে অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। এরই ধারাবাহিকতায় গত ১৬ই মে থেকে সংগঠনের সদস্যরা ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে ঈদ সামগ্রী বিতরণ শুরু করে। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল ওয়ার্ডে(১,২,৩,৪,৭,৮ ও ৯) ২০ মে তারা বিতরণ কার্যক্রম শেষ করে।

এছাড়াও তারা মহামারি করোনা শুরুর প্রাক্কাল থেকে ইউনিয়নে বিভিন্ন গণসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছে, এমনকি ইউনিয়ন চেয়ারম্যানের সহযোগিতায় কাঁচাবাজার স্থানান্তরকরণ ও বিভিন্ন কাজ করছে তারা।

সংগঠনটির সভাপতি জনাব আবু রায়হান সুজন বলেন, আমাদের নিজেদের পাশাপাশি ইউনিয়নের যারা দেশবিদেশে বিভিন্ন সেক্টরে কর্মরত আছে, তাদের সহযোগিতায় পুরো ইউনিয়নের প্রায় ৬০০ পরিবারে ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্ভব হয়েছে। আশাকরি ভবিষ্যতে সমাজের সবাই আমাদের এই অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠনের পাশে দাঁড়াবে, তাহলে আমরা অনেক সমাজ উন্নয়ন কাজ করতে সক্ষম হব। বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সদস্য ইঞ্জিনিয়ার জাকারিয়া মুক্তার, আব্দুস সালাম, আ. আজিজ, হৃদয়, সাবলু, রনি, আলীম, মেহেদী প্রমুখ।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন