রামগতিতে কর্মহীন অসহায় পরিবারকে স্থানীয় সাংসদের ঈদ উপহার

রামগতিতে কর্মহীন অসহায় পরিবারকে স্থানীয় সাংসদের ঈদ উপহার
স্থানীয় সংসদ সদস্যের ঈদ উপহার সামগ্রী তুলে দিলেন উপজেলা প্রশাসন ও স্থানীয় নেতা-কর্মীরা।

লক্ষ্মীপুরের রামগতিতে করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঘরবন্দী কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র পরিবারের মানুষ। এসব ঘরবন্দী কর্মহীন ও অসহায় হতদরিদ্র ২ হাজার পরিবারকে স্থানীয় সংসদ সদস্যের ঈদ উপহার সামগ্রী তুলে দিলেন উপজেলা প্রশাসন ও স্থানীয় নেতা-কর্মীরা।

গত দুইদিনে উপজেলার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে চাল, তেল, চিনি, সেমাই ও দুধসহ ঈদের সামগ্রী দেওয়া হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের এই ঈদ উপহার সামগ্রী পেয়ে খুশির খবর জানালেন অনেকেই। এদের মধ্যে রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সবুজগ্রাম এলাকায় রিক্সা চালক মো. মোস্তফা। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে লোকজন এখন আর রিক্সাতে উঠতে চায় না। বাজারেও উঠতে পারি না। এতে করে দৈনিক কোন আয় বলতে নেই। কর্মহীন হয়ে পড়ায় পরিবার পরিজন নিয়ে কষ্টে দিন যাচ্ছে। কয়েক দিন ধরে ঘরে খাবার ছিল না। ঈদের দিনে পরিবারের সদস্যদের কি খাওয়াব চিন্তায় ছিলাম। করোনাভাইরাস দুর্যোগের এই সময়ে এমপি সাহেবের এই ঈদের উপহার সামগ্রী পেয়ে তার চোখে মুখে আনন্দের হাসি। বললেন, এসময়ে ঈদের উপহারটা পেয়ে আমার খুব ভাল লাগছে এবং খুব খুশি লাগছে।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মোমিন. রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহ মো. রাকিব, উপজেলা বিকল্পধারার নেত্রী ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর মর্জিনা, উপজেলা যুবধারার সভাপতি মো. জাফর আহম্মদ পাটোয়ারী, যুবধারার স্থানীয় নেতা মো. শিপন মাহমুদ প্রমুখ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত