ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

নাটোরে ৫ ডাকাত আটক, গাড়ী উদ্ধার

নাটোরে ৫ ডাকাত আটক, গাড়ী উদ্ধার
নাটোর পুলিশ সুপারের সংবাদ সম্মেলন। ছবি: ইত্তেফাক

নাটোরের বরাইগ্রাম থেকে ডাকাতি হওয়া গাড়ী উদ্ধারসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নাটোর পুলিশ। শনিবার ( ২৩ মে) সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ১২ মে ৪ জন দুর্বৃত্ত রনি নামের এক চালককে পাবনা যাবে বলে টয়োটা কোম্পানির তৈরি (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) প্রাইভেট কার ভাড়া করে পাবনায় আসে। সেখানে দুর্বৃত্তরা ভাড়ার টাকা কম আছে বলে রনিকে জানায় আর পাবনা বাস টার্মিনাল এলাকায় আরেক দুর্বৃত্তের বড় ভাই বাকি টাকা এনে পরিশোধ করবে বলে তাকে টার্মিনালে যেতে বলে।

রনি গাড়ী গাছপাড়া এলাকায় আসতেই তাকে গাড়ি থামিয়ে এলোপাথাড়ি মারতে থাকে। এরপর রনিকে হাতমুখ স্কচটেপ দিয়ে পেচিয়ে সিটের সাথে বেধে দাশুরিয়া মুলাডুলি হয়ে বরাইগ্রামের রাজাপুর হয়ে বনপাড়া-দাশুরিয়া মহাসড়কের নির্জন স্থানে ড্রাইভার রনিকে গাড়ী থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। এরপর রণি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ১৭ মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২), সোহেল(২৬), মাহবুব শাওন(২০) ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়। পরে তাদের আদালতে নেয়া হলে তারা সেখানে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন