ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

ইত্তেফাকে সংবাদ প্রকাশের পর মুক্তিযোদ্ধা মুরাদ আলীকে বাড়ি করে দিলো র‌্যাব

ইত্তেফাকে সংবাদ প্রকাশের পর মুক্তিযোদ্ধা মুরাদ আলীকে বাড়ি করে দিলো র‌্যাব
মুরাদ আলীর কাছে বাড়ির চাবি হস্তান্তর করেন র‌্যাব সদস্যরা। ছবি: ইত্তেফাক

ইত্তেফাকে সংবাদ প্রকাশিত হওয়ার পর হতদরিদ্র মুক্তিযোদ্ধা মুরাদ আলীকে বাড়ি নির্মাণ করে দিলো র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। শনিবার (২৩মে) দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার অঞ্জনগাছী গ্রামের নিজ বাড়িতে মুরাদ আলীকে আনুষ্ঠানিক ভাবে বাড়ির চাবি হস্তান্তর করে র‌্যাব-১২।

এসময় মুরাদ আলী সাংবাদিকদের বলেন, আমার ঘর বাড়ি কিছুই ছিলো না। র‌্যাব আমাকে পাকা ঘর নির্মাণ করে দিয়েছে। আমি র‌্যাব বাহিনীকে ধন্যবাদ ও স্যালুট জানাই।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের অধিনায়ক লে. কর্নেল খাইরুল ইসলাম বলেন, আমরা গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছিলাম মুরাদ আলীর একটি কুঁড়ে ঘর রয়েছে। বিষয়টি আমরা সরেজমিন পরিদর্শন করে এর সত্যতা পায়। এরপর বিষয়টি নিয়ে র‌্যাব মহাপরিচালকের সাথে আলোচনা করে বাড়ি নির্মাণের সিদ্ধান্ত হয়।

লে. কর্নেল খাইরুল ইসলাম আরও বলেন, র‌্যাব দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে। আমরা ভবিষ্যতে যদি এমন অসহায় মানুষের খবর পাই র‌্যাব তাদের পাশেও দাঁড়াবে।এসময় উপস্থিত ছিলেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১২, কুষ্টিয়া কোম্পানী কমান্ডার এএসপি সজল কুমার সরকার।

প্রসঙ্গত, মুরাদ আলী জীবন জীবিকার তাগিদে এক সময় ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। বিষয়টি গণ মাধ্যমের নজরে আসলে তাকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি র‌্যাবের দৃষ্টগোচর হলে তাকে পাকা বাড়ি করে দেয় র‌্যাব।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন