ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
২৯ °সে

আলোকিত হোমনার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

আলোকিত হোমনার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ
কুমিল্লায় আলোকিত হোমনার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ করা হয়। ছবি: ইত্তেফাক

হোমনা উপজেলার পেশাজীবীদের অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত হোমনার উদ্যোগে ঈদের উপহার হিসেবে হোমনা উপজেলার ১৪৫০টি দরিদ্র পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, এক কেজি চিনি, এক কেজি ডাল, এক কেজি সেমাই, এক কেজি আতপচাল ও এক লিটার সয়াবিন তেল দেওয়া হয়।

শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে বক্তব্য দেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের এমপি সেলিমা আহমাদ। সভাপতিত্ব করেন আলোকিত হোমনা সংগঠনের সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন আহাম্মদ।

আরও পড়ুন: পানিতে চুবিয়ে দুই শিশু সন্তান হত্যা, সৎ মা গ্রেফতার

আলোকিত হোমনার সাধারণ সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও এগ্রিবিজনেস অনুষদের ডিন অধ্যাপক নূর মোহাম্মদ রহমত উল্লাহর পরিচালনয় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক অতিরিক্ত সচিব মো. তাজুল ইসলাম, যুগ্ম সচিব মো. নুরুজ্জামান, হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও রিনা আমির, আলোকিত হোমনার ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ঢাকা বিসিআইসি কলেজের অধ্যাপক মীর মো. মাসুদুজ্জামান প্রমুখ। এছাড়া দেশের বিভিন্ন এলাকা থেকে আলোকিত হোমনার সদস্যগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন