ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

শিবচরে চীফ হুইপের নির্দেশে ২৪৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শিবচরে চীফ হুইপের নির্দেশে ২৪৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
শিবচরে চীফ হুইপের নির্দেশে ২হাজার ৪শ ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ছবিঃ ইত্তেফাক

জাতীয় সংসদের চীফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটনের নির্দেশনায় ২হাজার ৪শ ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বন্দরখোলা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহমান খান সাদ্দাম এর নিজস্ব অর্থায়নে তার নিজ বাসভবনের সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো: শামসুদ্দিন খান। এ সময় শিবচর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ আব্দুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩ ইউনিয়নের সমন্বয়ক মো: খায়রুজ্জামান খানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ ছাত্রলীগ নেতাদের মায়ের জন্য উপহার পাঠালেন মাশরাফী

বন্দরখোলা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহমান খান সাদ্দাম বলেন, শিবচরের ৬ বারের সফল সংসদ সদস্য ও জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটনের নির্দেশনায় আমার নিজস্ব অর্থায়নে বন্দরখোলা ইউনিয়নের প্রায় ২হাজার ৪শ ৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ২ থেকে ১২ বছর বাচ্চাদের জন্য শার্ট ১হাজার ৫শ পিছ, মহিলাদের জন্য শাড়ি কাপড়, থ্রি পিছ ৫শ পিছ, ৪শ পরিবারের জন্য সেমাই, সুজি, চিনি, দুধ ও ৫০ পরিবারের হাতে কিছু নগদ টাকা দেওয়া হয়। অতিথিবৃন্দদের বিতরণের শেষে বাকি ঈদ উপহার সামগ্রী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে আমি নিজেই বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুস্থ পরিবারের হাতে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেই।

উল্লেখ্য, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির পক্ষ থেকে শিবচরের সকল ইউনিয়নে স্বল্প আয়ের প্রায় ২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাবার সহায়তা বিতরণ করা হয়েছে। এনিয়ে করোনা পরিস্থিতিতে চীফ হুইপের পক্ষ থেকে বিভিন্ন শ্রেণী পেশার পরিবারের মাঝে চালসহ প্রায় ৮০ হাজার মানুষকে খাবার সহায়তা প্রদান করা হলো। এছাড়াও ঈদ উপলক্ষে চীফ হুইপের নির্দেশনায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের নিজস্ব অর্থায়নে কয়েক হাজার স্বল্প আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

ইত্তেফাক/ এমএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
৩০ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন