বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭
৩০ °সে

যশোরে ফুফাতো ভাইয়ের দায়ের কোপে মামাতো ভাই খুন

যশোরে ফুফাতো ভাইয়ের দায়ের কোপে মামাতো ভাই খুন
খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল [ছবি-সংগৃহীত]

যশোরের অভয়নগরে ফুফাতো ভাই জাকির হোসেন মোল্যার (৩০) দায়ের কোপে আহত মামাতো ভাই এরশাদ আলী বিশ্বাসের (৩৫) মৃত্যু হয়েছে। সোমবার ঈদের দিন দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত এরশাদ আলী উপজেলার পুড়াখালী গ্রামের ইবাদ আলী বিশ্বাসের ছেলে এবং অভিযুক্ত জাকির হোসেন মোল্যা একই গ্রামের মোহাম্মদ আলী জিন্নার ছেলে। সম্পর্কে তারা মামামো-ফুফাতো ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার ঈদের আগের দিন সন্ধ্যায় এরশাদ আলী পুড়াখালী ফকির বাগান বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় তার ফুফাতো ভাই জাকির হোসেন একটি গাছিদা হাতে সেখানে উপস্থিত হন এবং তার স্ত্রীকে বাজে কথা বলা হয়েছে এমন অভিযোগ তুলে এরশাদের কাঁধে একটি কোপ দেন। স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে আসলে জাকির পালিয়ে যায়। আহত এরশাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, রবিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ আহত এরশাদ আলী বিশ্বাসকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত