বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭
৩৩ °সে

মনোহরগঞ্জে করোনা আক্রান্ত রোগীর ঈদ জামাত ও জানাজার নামাজ আদায়

মনোহরগঞ্জে করোনা আক্রান্ত রোগীর ঈদ জামাত ও জানাজার নামাজ আদায়
ফাইল ছবি

মনোহরগঞ্জে করোনা আক্রান্ত হয়েও এক যুবক (২৫) জামাতে পড়লেন ঈদের নামাজ। পরে তিনি একইদিনে ওই গ্রামে একটি জানাজার নামাজেও অংশগ্রহণ করেন। ঈদের দিন উপজেলার বাইশগাঁও ইউপির নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী ওই যুবকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন। তবে আক্রান্ত ওই ব্যক্তির শরীরে কোন উপসর্গ নেই বলে জানান তিনি। বিষয়টি জানাজানি হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন করেছে।

মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকর্মী আলমগীর হোসেন জানান, ওই যুবক ঢাকার ইসলামপুরের কাপড় ব্যবসায়ী। নিজ বাড়িতে আসার পর খবর পেয়ে গত ২৩ মে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেন। কিন্তু নির্দেশনা অমান্য করে তিনি নিজ গ্রামেই জামাতে ঈদুল ফিতরের নামাজ আদায় ও একটি জানাজা নামাজে অংশগ্রহণসহ বিভিন্ন সামাজিক কাজে যোগ দেন। ২৬ মে মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য বিভাগ প্রাপ্ত রির্পোটে তার করোনা পজেটিভ হওয়ার কথা জানালে এলাকায় আতঙ্ক বিরাজ করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সঙ্গে কথা হলে তিনি ইত্তেফাককে জানান, করোনা শনাক্তের পর বাইশগাঁও ইউপির ঐ বাড়িটি লকডাউন করা হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত