বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
২৮ °সে

শ্রীমঙ্গলে করোনায় পৌর কাউন্সিলরের মৃত্যু

শ্রীমঙ্গলে করোনায় পৌর কাউন্সিলরের মৃত্যু
পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) । ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে একজন পৌর কাউন্সিলরের মৃত্যু সংবাদ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শহরের কালীঘাট রোডস্থ নিজ বাসায় আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) হঠাত অসুস্থ হয়ে পড়লে করোনা ভাইরাস পরীক্ষার জন্য গত ২৩ মে তার নমুনা করা হয় এবং ২৫ মে তারিখে তার রিপোর্টে করোনা পজিটিভ আসলে প্রশাসন কর্তৃক তার বাসাটি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী তথ্যটি নিশ্চিত করে বলেন, এই প্রথম শ্রীমঙ্গল উপজেলায় করোনা ভাইরাস আক্রান্তে একজনের মৃত্যু হয়েছে। তাছাড়া মৃত ব্যক্তির পরিবারের অন্যান্য সদস্যদের করোনা ঝুঁকি নিরাপত্তার স্বার্থে আগামীকাল ২৭ মে তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস পরীক্ষা করা হবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, যেহেতু মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন সেহেতু সংক্রমন বিধি অনুসারে যথাযথ নিয়ম অনুসরন করে তার জানাজা ও দাফন করা হবে। জানাজা ও দাফন কাজের জন্য উপজেলা প্রশাসনের একটি পৃথক টিম রয়েছে। এই টিমের সদস্যরাই উনার জানাজা ও দাফনের ব্যবস্থা করবেন।

এদিকে গতকাল ২৫ মে সোমবার পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলায় মোট ১২ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন সুস্থ হয়েছেন। একজন মৃত্যু বরণ করেন এবং বাকি নয়জন এখনও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান ইউএইচও।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত