বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
২৯ °সে

যমুনায় নৌকাডুবি: আরও ১ জনের লাশ উদ্ধার

যমুনায় নৌকাডুবি: আরও ১ জনের লাশ উদ্ধার
[ছবি: ইত্তেফাক]

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার স্থলচরে যমুনায় ৭৩ জন যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনায় জোতপাড়া থেকে আরও ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

আনুমানিক ৪৫ বছর বয়স্ক ঐ ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। এ নিয়ে ৪ জনের লাশ উদ্ধার হলো। এখনো ১৫ জন নিখোঁজ রয়েছে। ৫৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ, চৌহালীর ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে এনায়েতপুর ঘাট থেকে ইব্রাহিম মাঝির ইঞ্জিন চালিত একটি নৌকা চৌহালীতে যাবার পথে স্থলচর এলাকায় পৌছলে প্রচণ্ড বাতাসের কবলে পড়ে। তখন ৭৩ জন যাত্রী নিয়ে নৌকাটি যমুনায় ডুবে যায়। স্থানীয়রা ৫৪ জনকে জীবিত ও ৩ জনের লাশ উদ্ধার করে । এর মধ্যে ২ জনের লাশ স্থল চর ও আরেক জনের লাশ কুকুরিয়া এলাকা থেকে উদ্ধার করে। বুধবার ভোরে জোতপাড়ায় আরেক জনের লাশ ভেসে উঠলে তা উদ্ধার করে পুলিশ। ধারনা করা হচ্ছে বাকি নিখোঁজ যাত্রীর সলিল সমাধি হয়েছে।

এদিকে জীবিত উদ্ধার হওয়া যাত্রীরা জানিয়েছে, তারা শাহজাদপুর ও বেলকুচি উপজেলার শ্রমজীবী মানুষ। সবাই টাঙ্গাইলের করটিয়া ও মির্জাপুরে ধানকাটার জন্য যাচ্ছিল। নৌকায় ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী তোলায় এই নৌকা ডুবির জন্যও অনেকটা দায়ী।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত