বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

আপডেট : ২৮ মে ২০২০, ১১:১৯

গাজীপুরের কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সাহিদা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি করোনাভাইরাস সংক্রমণ কিনা তা পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে নমুনা সংগ্রহ করা হয়েছে।

এর আগে তিনি বুধবার দিবাগত রাত ১টার দিতে কালীগঞ্জ পৌর এলাকার বড়নগর গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি পৌর এলাকার বড়নগর গ্রামের মৃত রফিক মিয়ার স্ত্রী।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ।

স্থানীয়দের বরাত দিয়ে স্বাস্থ্য কর্মকর্তা বলেন, গত কয়েকদিন ধরে ওই বৃদ্ধা সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার দিবাগত রাতে তিনি মারা যান। তিনি আরও বলেন, মৃত বৃদ্ধার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিধি মোতাবেক লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক বলেন, ওই বৃদ্ধার চার ছেলে ৪ জনই প্রবাসী। বুধবার দিবাগত রাতে কোন এক সময় মারা গেছে। মৃত্যুর খবরে তার কাছে কেউ যায়নি। তারপরও তিনি করোনাভাইরাস সংক্রমণ ছিল কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম