বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
২৮ °সে

মতলবে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, দাফনে বাঁধা

মতলবে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, দাফনে বাঁধা
সর্দি-জ্বরে আক্রান্ত মৃত ব্যক্তির জানাজা।

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নাউজান গ্রামের মোঃ হাসান পাটোয়ারী(৩২) নামের এক যুবক সর্দি-জ্বর নিয়ে গত বুধবার ঢাকা মেডিকেলে মারা যায়। পরে ওই রাতেই এলাকাবাসীর বাঁধার মুখে প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়।

জানা যায়, ওই গ্রামের মৃত আবুল হোসেন পাটোয়ারীর ছেলে হাসান নারায়ণগঞ্জে চাকরি করতো। তিন দিন আগে করোনা উপসর্গ জ্বর, শ্বাসকষ্ট ও অন্যান্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসলেও বুধবার দুপুরে তার মৃত্যু হয়। পরে তার মৃতদেহ গ্রামে আনা হলে বুধবার রাত ১ টায় তাকে প্রশাসন ও আপনজনদের উপস্থিতিতে জানাজা শেষে স্বাস্থ্যবিধি মেনে দাফন টিমের সহায়তায় কবর দেয়া হয়। এর আগে লাশ নিয়ে বাড়ির উপর দিয়ে যাওয়ার সময় লোকজন বাঁধা দেয়। পরে প্রশাসনের হস্তক্ষেপে বিষয়টি এলাকার লোকজনকে বুঝিয়ে দাফন কাজ শেষ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, স্যানিটারি ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএনও ফাহমিদা হক বলেন, তার পরিবার ও ডাক্তারের নির্দেশনায় ছিল না সে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। তবুও এলাকার লোকজনের আতঙ্কে স্বাস্থ্যবিধি মেনে দাফন কাজ শেষ করা হয়েছে। এছাড়া লাশের সংস্পর্শে যারা ছিলেন তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত