শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইয়াবাসহ আটক বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক

আপডেট : ২৮ মে ২০২০, ২১:৫১

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক লুৎফর রহমান সোহাগকে আজ দুপুরে হাসপাতাল গেট থেকে ইয়াবা সহ আটক করেছে বেতাগী থানা পুলিশ।

বেতাগী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সাইফুল বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লুৎফর রহমান সোহাগ দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পালানোর সময় তার সাথে থাকা মানিব্যাগটি পড়ে গেলে এএসআই সাইফুল সেটি উদ্ধার করে। এ সময় তার মানিব্যাগ তল্লাশি করে ভিতরে থাকা দুটি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরপর লুৎফর রহমানকে আটক করা হয়।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, সকাল ১১ টার দিকে ইয়াবা বিক্রির প্রস্তুতি নেয় লুৎফর রহমান। এ সময় সংবাদ পেয়ে এএসআই সাইফুল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তাকে হাতেনাতে আটক করে। কিন্তু অভিযোগ রয়েছে, লুৎফর এ সময় পুলিশের সঙ্গে বিষয়টি দফারফার চেষ্টা করে। আর সে কারণেই তাৎক্ষণিক লুৎফরকে থানায় না নিয়ে দুপুর পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অবস্থান করেন। পরবর্তীতে বিষয়টি জেনে গণমাধ্যম কর্মীরা উপস্থিত হলে দুপুর আড়াইটায় ওসি (তদন্ত) ফেরদৌস হোসেন ২ পিস ইয়াবা সহ লুৎফুর রহমান সোহাগকে আটক করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানায়, ইতোপূর্বে সোহাগ মাদকসহ গ্রেফতার হয়ে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত হয়। পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় চাকুরীতে পুনর্বহাল হয়।

তারা আরো জানায়, সোহাগ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আজ আটকের পূর্বে প্যাকেটে ইয়াবা বিক্রির জন্য নিয়ে আসে। ক্রেতা দেরী করে আসায় ধরা পরে যায়। অভিযোগ করা হয়, পুলিশের সহযোগিতায় মাত্র ২ পিস ইয়াবা রেখে বাকী সব ইয়াবা গায়েব করা হয়।

অভিযানে পাঠানো পুলিশ সদস্যদের টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার বিষয়টি অস্বীকার করে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, একরকম কোন সংবাদ আমার কাছে নেই। আমি যখন খবর পাই তখন পুলিশ পাঠিয়েছি। পুলিশ যেয়ে তাকে মাদকসহ আটক করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/আরএ