বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
৩১ °সে

পলাশে কলেজশিক্ষকসহ নতুন ৭ করোনা রোগী শনাক্ত 

পলাশে কলেজশিক্ষকসহ নতুন ৭ করোনা রোগী শনাক্ত 
ফাইল ছবি

পলাশ উপজেলার পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজের এক প্রফেসরসহ নতুন করে আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেন ওসি শেখ মোঃ নাসির উদ্দিন। নতুন ৭জন নিয়ে উপজেলায় ৩৪জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার জনতা জুট মিলের ২জন, পলাশ শিল্পাঞ্চল কলেজের প্রফেসর, জিনারদী ইউনিয়নের চরনগর্দী ২, গাবতলিতে ১জন ও চরসিন্দুর ইউনিয়নে ১জন। এ ৭জনের মধ্যে ৫জন পুরুষ ও ২জন নারী বলে জানান ওসি।

ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, ‘করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৭জন নিজ বাসায় আইসোলেশন থাকবে। এ অবস্থায় কেউ বাড়ির বাইরে যাবে না এবং কেউ প্রবেশ করবে না। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন আমি এবং এলাকার জনপ্রতিনিধিরা ব্যবস্থা করবো।’

উল্লেখ্য পলাশ উপজেলার নতুন ৭ জনের নমুনা সংগ্রহ করা হয় ২৬মে এবং তাদের রিপোর্ট আসে শুক্রবার রাতে। এ উপজেলায় এ পর্ষন্ত ৩৪জন করোনা রোগী শনাক্ত হলো। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ১৭জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মীসহ ১২জন, ডাংগা ইউনিয়নে ২জন, চরসিন্দুর ইউনিয়নে ১জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু হয়।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত