বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
৩১ °সে

মেহেরপুরে গোয়েন্দা পুলিশসহ ৭ জন করোনা পজিটিভ

মেহেরপুরে গোয়েন্দা পুলিশসহ ৭ জন করোনা পজিটিভ
প্রতীকী ছবি

মেহেরপুরে নতুন করে এক গোয়েন্দা পুলিশ সদস্যসহ আরও ৭ করোনা রোগী সনাক্ত হয়েছে। শনিবার ৩০ মে কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ১৬ টি প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৭ জন পজেটিভ বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. নাসিরুদ্দিন।

মেহেরপুর পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, ডিএসবিতে কর্মরত রফিক নামের এক কনস্টেবল করোনা পজিটিভ হয়েছে।

অন্যদিকে, অন্য আক্রান্তের সবাই মেহেরপুর সদরের। এর মধ্যে কোলা গ্রামে করোনা উপসর্গ নিয়ে মৃত বারিউজ্জামান লিটু করোনা পজিটিভ। একই সাথে পরিবারের আরও ৪ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। অন্য একজন হচ্ছে মেহেরপুর শহরের তাতীপাড়ার এক মহিলা। এ নিয়ে মেহেরপুরে মোট করোনা রোগী সনাক্ত হয়েছে ২৫ জন।

আরও পড়ুনঃ ঢামেকের ভাইরোলজি বিভাগে সুরক্ষা সামগ্রী দিল ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’

এদিকে, সারাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে মারা গেছেন ২৮ জন, নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজার ৭৬৪ জন এবং সুস্থ হয়েছেন ৩৬০ জন। ফলে এই ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬১০ জন। অন্যদিকে মোট আক্রান্তের সংখ্যা ৪৪ হাজার ৬০৮। মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৩৭৫ জন। আক্রান্তের সংখ্যা বিশ্বে ২১তম দেশ বাংলাদেশ। শনিবার (৩০ মে) বেলা ২টা ৩০ মিনিটে দেশের কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। বুলেটিনে ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত