বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
২৯ °সে

পলাশে সাংবাদিকসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

পলাশে সাংবাদিকসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত
প্রতীকী ছবি।

নরসিংদীর পলাশ উপজেলায় প্রতিদিন বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। স্থানীয় এক সাংবাদিকসহ নতুন করে আরও ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন।

শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসির উদ্দিন।

নতুন ৫ জন নিয়ে পলাশ উপজেলায় ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন করোনা শনাক্তদের মধ্যে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার জনতা জুট মিলের ২জন , সাংবাদিক ১ জন.পৌর এলাকার প্রাণ আরএফএলের-১ জন ও উপজেলার ডাংগা ইউনিয়নে প্রাণ চরকা কারখানার-১ জন। এদের মধ্যে ৫ জনই পুরুষ বলে জানান ওসি।

পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান,করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৫ জন নিজ বাসায় আইসোলেশন ও লকডাউনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ীর বাহিরে যাবেনা এবং কেউ প্রবেশ করবেনা। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন আমি এবং এলাকার জনপ্রতিনিধিরা ব্যবস্থা করবো।

উল্লেখ্য পলাশ উপজেলার নতুন ৫ জনের নমুনা সংগ্রহ করা হয় ২৭ মে এবং তাদের রিপোর্ট আসে ৩০ মে রাতে।এ উপজেলায় এ পর্যন্ত ৩৯ জন করোনা রোগী শনাক্ত হলো। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ১৭ জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মী ও এক সাংবাদিকসহ ১৬ জন, ডাংগা ইউনিয়নে ৩ জন,চরসিন্দুর ইউনিয়নে ১ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু হয়।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত