বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
২৯ °সে

মতলবে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মতলবে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু
প্রতীকী ছবি।

মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামে মনি বেগম (৩৫ ) নামের এক নারী করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। রবিবার সন্ধ্যায় তিনি মারা গেলে উপজেলা প্রশাসন ওই বাড়িটিসহ পৌরসভার নবকলস এলাকার প্রধানীয়া বাড়ির এক ব্যক্তির করোনা পজিটিভ আসায় ওই বাড়িটিও লকডাউন করে দেয়।

জানা যায়, ঘিলাতলী গ্রামের মৃত ছিডু প্রধানের মেয়ে মনি বেগম নারায়ণগঞ্জে পোশাক কারখানায় চাকরি করতেন। করোনা উপসর্গসহ অসুস্থ হয়ে সেখানে হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। হাসপাতালে ভর্তি হলেও আপনজন কেউ না থাকায় চার দিন আগে গ্রামের বাড়িতে তিনি চলে আসেন। এরপর তার শারীরিক অবস্থার অবনতি ঘটে ও রবিবার সন্ধ্যায় বাড়িতেই তার মৃত্যু হয়। তার শ্বশুরবাড়ি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। তার স্বামী প্রবাসে( সৌদিআরব) রয়েছেন। তিনি দুই কন্যা ও এক পুত্র সন্তানের জননী।

উপজেলা প্রশাসনের উপস্থিতিতে স্বেচ্ছাসেবক দলের সহায়তায় রবিবার রাত দু’ টায় তাকে দাফন করা হয়। এ সময় থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রাজীব কিশোর বণিক, স্যানিটারি ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনেই রাতে দাফন ভলান্টিয়ার টিমের সহায়তায় ওই নারীর দাফন সম্পন্ন করা হয়। তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে ও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট দু’ টি বাড়িকে লকডাউন করা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত