শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় সিরাজগঞ্জে দোয়া মাহফিল

আপডেট : ০২ জুন ২০২০, ২০:১১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় সিরাজগঞ্জ জেলা শহর ও কয়েকটি উপজেলায় বেশ কয়েকটি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২ জুন) বাদ আসর মসজিদগুলোতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ মুসুল্লিরা অংশ নেন। 

এছাড়াও সদর উপজেলা পরিষদ মসজিদ, হোসেনপুর চর পুঠিয়াবাড়ি মসজিদ, হোসেনপুর রৌহাবাড়ি মসজিদ, হোসেনপুর লাল মসজিদ, হোসেনপুর উত্তরপাড়া মসজিদ, পৌর বাস টার্মিনাল মসজিদ, রহমতগঞ্জ কবরস্থান মসজিদ এবং কাজিপুর, শাহজাদপুর ও সলঙ্গায় একই সময়ে বেশ কয়েকটি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে, সিরাজগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে জেলা, উপজেলা ও ইউনিয়নসহ সকল ইউনিটকে মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় স্ব-স্ব এলাকার মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক একরামুল হক স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নির্দেশ দেয়া হয়। সোমবার মোহাম্মদ নাসিম দুপুর ১২টায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। রাত আটটায় প্রতিবেদন দেখা যায় তিনি করোনা ভাইরাস আক্রান্ত।

ইত্তেফাক/এসআই