শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুন্সীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

আপডেট : ০৩ জুন ২০২০, ২৩:৪০

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে বুধবার সকালে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের  মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের করোনা পজিটিভ। বাকী দু’জনের করোনা উপসর্গ ছিল, তাই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে এখনও রিপোর্ট আসেনি।

টঙ্গীবাড়ি উপজেলার পাইকপাড়া গ্রামের মাসুদ হোসেন (৫৫) করোনায় মারা গেছেন। গত ২৯ মে  তার করোনা চিহ্নিত হয়। তার অবস্থার অবনতি ঘটলে ৩১ মে মুন্সীগঞ্জ শহরের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। কিন্তু তিনি করোনার কাছে হেরে যান। বুধবার সকাল ১০টার দিকে তিনি না ফেরার দেশে চলে যান। 

করোনার উপসর্গ নিয়ে একই দিন ৩১ মে ভর্তি হওয়া সদর উপজেলার মুক্তারপুরের জহিরুল ইসলাম (৪৫)। সেই দিনই তার নমুনা সংগ্রহ করে ১ জুন পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। কিন্তু এই করোনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি মারা যান। 

বুধবার ভোরে একই আইসোলেশন সেন্টারে মারা যান মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুর গ্রামের সিরাজুল ইসলাম (৮০) নামের এক বৃদ্ধ। তার করোনা উপসর্গ ছিল। তিনি মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা কেয়ার সেন্টারে তথা আইসোলেশন সেন্টারে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন। 

পরে মঙ্গলবারই তার সোয়াব সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য বুধবার ঢাকায় পাঠানো হয়। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি চির বিদায় নিলেন। এসব তথ্য দিয়ে সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, আইসোলেশন সেন্টারে মারা যাওয়া এই তিনজনকেই ডব্লিউএইচও’র নির্দেশনা মোতাবেক দাফন করা হয়।

ইত্তেফাক/এসআই