বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মির্জাপুরে বাসের চাকায় পৃষ্ট হয়ে ছেলে নিহত, বাবাসহ আহত ২

আপডেট : ০৪ জুন ২০২০, ১০:৩২

বাসের চাকায় পৃষ্ট হয়ে মোটর সাইকেলের চালক ছেলে নিহত হয়েছেন এবং আহত হয়েছেন বাবাসহ অপর দুইজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা নামক স্থানে এ  দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মাজেদুল ইসলাম (২২), বাবার নাম মো. শহীদুল ইসলাম (৫৫)। গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার উলাডাব গ্রামে।

মির্জাপুর থানার পুলিশের উপ পরিদর্শক মো. এরশাদ মিয়া জানান, মাজেদুল তার পিতা শহীদুল ইসলাম ও অপর এক বন্ধুকে নিয়ে মোটর সাইকেলে গাজীপুর যাচ্ছিলেন। মোটর সাইকেলটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা ফিলিং স্টেশনের কাছে এলে পিছন দিক থেকে আসা একটি বাস মোটর সাইকেল চাপা দিয়ে তাদের রাস্তার উপর ফেলে দ্রুত চলে যায়। পিছন দিক থেকে আসা অপর একটি বাস মোটর সাইকেলের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে ঘাতক বাসের চাকায় পৃষ্ট হয়ে মোটর সাইকেলের চালক মাজেদুল ঘটনাস্থলেই মারা যান।বেঁচে যান মাজেদুলের বাবা শহীদুল ইসলাম এবং তার বন্ধু। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ ঘাতক বাসটি আটক করেছেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানিয়েছেন।

ইত্তেফাক/এমআরএম