বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
২৮ °সে

চট্টগ্রামে করোনায় চিকিৎসকসহ ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে করোনায় চিকিৎসকসহ ৩ জনের মৃত্যু
ফাইল ছবি

চট্টগ্রামে করোনা ভাইরাসে এক চিকিৎসক ও দুই নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. মুহিদ হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে চট্টগ্রামে দ্বিতীয় চিকিৎসকের মৃত্যু হলো।

অন্যদিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ৫০ ও ৫৬ বছর বয়সী দুই নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে একজন এবং সকাল ৭টায় অন্যজন হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। এদের মধ্য ৫০ বছর বয়সী নারী নগরীর পাঁচলাইশ এলাকার এবং ৫৬ বছর বয়সী নারী জামালখান এলাকার বাসিন্দা।

এদিকে, বৃহস্পতিবার ভোরে ও সকালে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে মারা যান দুই আওয়ামী লীগ নেতা। দুই আওয়ামী লীগ নেতা হলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম। তারা করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

ইত্তেফাক/ইউবি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত