শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কামারখন্দে গাছ চাপায় অটোরিকশার যাত্রী নিহত 

আপডেট : ০৬ জুন ২০২০, ০০:৫৮

সিরাজগঞ্জের কামারখন্দে গাছ চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী গ্রামীণ ব্যাংকের পিয়ন শরিফুল ইসলাম (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কামারখন্দ-বেলকুচি আঞ্চলিক সড়কের জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত শরিফুল উল্লাপাড়া উপজেলার তেতুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান খানের ছেলে ও গ্রামীণ ব্যাংক রায়দৌলতপুর, কামারখন্দ শাখার পিয়ন। 

আহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী গ্রামের মৃত এনতাজ মোল্লার ছেলে ও অটোরিকশার চালক হবি মন্ডল (৪০) ও বেলকুচি উপজেলার দেলুয়াকান্দি গ্রামের সুলতান সরকারের ছেলে আশরাফুল সরকার (৩০)।  কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের 

লিডার হামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে কামারখন্দ উপজেলার বলরামপুর গামী একটি সিএনজি চালিত অটোরিকশা কৃষি কারিগরি কলেজের সামনে পোঁছালে সড়কের পাশে আগে থেকেই বৃষ্টিতে একটি বাবলা গাছের গোড়ার মাটি সরে যায় এতে সামান্য বাতাসেই গাছটি উপড়ে পরে অটোরিকশার ওপর এতে অটোরিকশায় থাকা চালক সহ তিন জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা  মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শামীমুল ইসলাম জানান, তিনজন ব্যক্তিকে হাসপাতালের আনার পর একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্য দুইজন মাথায় ও শরীরে আঘাত রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। নিহতের নাম পরিচয় মরদেহ মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/কেকে