বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
২৮ °সে

ভাণ্ডারিয়ায় জাতীয়পার্টি-জেপি ও অঙ্গসংগঠনের পৌর আহবায়ক কমিটি গঠন

ভাণ্ডারিয়ায় জাতীয়পার্টি-জেপি ও অঙ্গসংগঠনের পৌর আহবায়ক কমিটি গঠন
ভাণ্ডারিয়ায় জাতীয়পার্টি-জেপি ও অঙ্গসংগঠনের পৌর আহবায়ক কমিটি গঠন। ছবি : দৈনিক ইত্তেফাক

ভাণ্ডারিয়ায় রবিবার বিকেলে জাতীয়পার্টি জেপির উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয়ে জাতীয় পার্টি-জেপি’র নবগঠিত অঙ্গ সংগঠনের পরিচিতি সভা উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা জেপির সিনিয়র যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জেপির যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, জেপির উপজেলা মহিলা পার্টির সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আখতার, জেপির উপজেলা যুগ্ন আহবায়ক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, উপজেলা জেপির দপ্তর সম্পাদক মো. মোস্তফা সিকদার, জেপি নেতা মো. মোশারফ হোসেন সরদার, নবগঠিত কমিটির পৌর জেপির আহবায়ক মো. জামাল উদ্দিন মিয়া স্বপন, উপজেলা যুবসংহতির আহবায়ক রেজাউল হক রেজভী জোমাদ্দার ,সদস্য সচিব মোঃ মামুনুর রশিদ সরদার, পৌর যুব সংহতির আহবায়ক মো. নাসিরউদ্দিন দুলাল সরদার ,সদস্য সচিব মো. বাহাদুর হোসাইন সরদার , জাতীয় স্বেচ্ছা সেবক পার্টি জেপির উপজেলা আহবায়ক মো. মনির সরদার , উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মো. রাহাত জোমাদ্দার , সদস্য সচিব মো, জহির উদ্দিন অন্তু সরদার, পৌর ছাত্রসমাজের আহবায়ক মোঃ মেহেদী হাসান রাজু, সদস্য সচিব মাহবুব শরীফ শুভ প্রমুখ।

সভায় বক্তারা আধুনিক দক্ষিণ বাংলার রূপকার, জাতীয়পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি জেপির অঙ্গসংগঠনের অনুমোদন দেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভাণ্ডারিয়াসহ দক্ষিণাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করার জন্য উপজেলা, ইউনিয়নসহ তৃণমূল পর্যায়ের সকল নের্তৃবৃন্দকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এ সময় জেপির কেন্দ্রীয় মহাসচিব বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলামের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সভা শেষে দলের চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূঁ কামনা করে মিলাদ মাহফিল এবং দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. জহিরুল ইসলাম। দোয়ায় জেপি ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ ছাড়াও স্থানীয় সর্বস্তরের মানুষ শরিক হন।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত