বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭
২৮ °সে

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪
নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪। ছবিঃ ইত্তেফাক

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ জুন) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের জিম্মা থেকে একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মো: আজির উদ্দিন (২৭), তার সহযোগী একই থানার মুফতির গাঁও গ্রামের সানুর আলীর ছেলে মো: মিনার (২১), মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের মো: নূর মিয়ার ছেলে মো: আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাস চালক মো: নোমান আহম্মেদ বকুল (৩২)।

আরো পড়ুনঃ বুথে করোনা পরীক্ষায় ২০০ টাকা ফি, বাসায় ৫০০

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ এর নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, উপ পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক, সহকারী উপ পরিদর্শক দীপক কুমার সরকার সহ পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং মিল সংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে সুদীর্ঘ পথ অতিক্রম করে নরসিংদী প্রবেশ করার পর তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত